শনিবার, সেপ্টেম্বর ২১, ২০২৪
Google search engine
বাড়িগাজীপুরকালিয়াকৈরকালিয়াকৈরে স্কুলের প্রধান শিক্ষকের অপসারণের দাবিতে ছাত্র-ছাত্রীদের বিক্ষোভ মিছিল

কালিয়াকৈরে স্কুলের প্রধান শিক্ষকের অপসারণের দাবিতে ছাত্র-ছাত্রীদের বিক্ষোভ মিছিল

ডেস্কঃ  গাজীপুরের কালিয়াকৈর উপজেলার ভাউমান টালাবহ মডেল হাই স্কুলের প্রধান শিক্ষক হারেজ আলীর অপসারণের দাবিতে বৃহস্পতিবার সকালে ছাত্র-ছাত্রীদের বিক্ষোভ মিছিল হয়েছে।
শিক্ষার্থীরা প্রধান শিক্ষকের বিরুদ্ধে নানা অভিযোগ তুলে ধরে তাকে অপসারণের দাবি জানান। এ ঘটনায় স্কুল প্রাঙ্গণে উত্তেজনাকর পরিস্থিতি তৈরি হয়।
জানা যায়, উপজেলার ভাউমান টালাবহ মডেল হাই স্কুলের প্রধান শিক্ষক হারেজ আলীর বিরুদ্ধে শিক্ষার্থীরা উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) কাছে লিখিত অভিযোগ দায়ের করেছে। অভিযোগে প্রধান শিক্ষকের বিরুদ্ধে বিভিন্ন অনিয়ম, দুর্নীতি ও শিক্ষার্থীদের সঙ্গে অসদাচরণের অভিযোগ আনা হয়েছে। অভিযোগের ভিত্তিতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ বিষয়টি তদন্ত করে দেখবে বলে জানা গেছে। প্রধান শিক্ষকের অপসারণের দাবিতে বিক্ষোভ চলাকালীন কিছু সময়ের জন্য অন্যান্য শিক্ষকদের আটকে রাখে শিক্ষার্থীরা। উত্তেজনা বৃদ্ধি পাওয়ায় শিক্ষার্থীরা স্কুলের ভেতরে শিক্ষকদের প্রবেশে বাধা দেয় এবং তাদের আটকে রাখে।
প্রধান শিক্ষক হারেজ আলীর সাথে মোবাইল ফোনে যোগাযোগ করলে তিনি বলেন, বর্তমানে আমি বিদ্যালয়ে উপস্থিত নেই। তবে  শিক্ষার্থীদের অভিযোগ ও বিক্ষোভ সম্পর্কে অবগত আছি এবং বিষয়টি নিয়ে কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করব।

একই জাতীয় খবর

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -
Google search engine

সর্বাধিক পঠিত

সর্বাধিক মন্তব্য