শনিবার, সেপ্টেম্বর ২১, ২০২৪
Google search engine
বাড়িঅন্যান্যকালিয়াকৈরে বকেয়া বেতনের দাবীতে শ্রমিকদের ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক অবরোধ

কালিয়াকৈরে বকেয়া বেতনের দাবীতে শ্রমিকদের ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক অবরোধ

ডেস্কঃ গাজীপুরের কালিয়াকৈরে বকেয়া বেতনের দাবীতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে পোশাক কারখানার শ্রমিকরা। বুধবার দুপুর একটায় উপজেলার চন্দ্রা এলাকায় এই ঘটনা ঘটে।
জানা যায়, উপজেলার চন্দ্রা এলাকায় মাহমুদ
জিন্স লিমিটেড নামক একটি পোশাক কারখানার শ্রমিকরা কর্মবিরতি দিয়ে ঢাকা-টাঙ্গাল মহাসড়কের উপজেলার চন্দ্রা এলাকায় মহাসড়ক অবোরোধ করে। এসময় শ্রমিকরা বকেয়া বেতনের দাবীতে
মহাসড়কে বিক্ষোভ করে এবং কারখানার মালিকের বিরুদ্ধে বিভিন্ন স্লোগান দেয়। শ্রমিকদের অবরোধের কারণে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। ফলে চন্দ্রা থেকে কোনাবাড়ি-জিড়ানি ও গোড়াই পর্যন্ত ৩০ কিলোমিটার ব্যাপি ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। বিক্ষোভরত শ্রমিকরা জানান, গত ৫মাস যাবত কারখানার স্টাফরা ও ২ মাস যাবত কারখানার শ্রমিকরা বেতন পাচ্ছেন না। বেতন না পেয়ে তারা মানবেতর জীবন যাপন করছে। দ্রুত বেতন প্রাপ্তির জন্য তারা প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন। অবশেষে প্রশাসনের হস্তক্ষেপে মহাসড়ক থেকে বিক্ষুব্দ শ্রমিকরা চলে গেলে দীর্ঘ সাড়ে ৪ঘন্টা পর ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যানবাহন চলাচল স্বাভাবিক হয় বলে শিল্প পুলিশের ওসি নিতাই চন্দ্র সরকার নিশ্চিত করেছেন।

একই জাতীয় খবর

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -
Google search engine

সর্বাধিক পঠিত

সর্বাধিক মন্তব্য