শনিবার, মে ৪, ২০২৪
Google search engine
বাড়িঅন্যান্যসাভারে অস্ত্রসহ আট ডাকাত আটক

সাভারে অস্ত্রসহ আট ডাকাত আটক

অনলাইন ডেস্কঃ

সাভারের ব্যাংক কলোনীতে অভিযান চালিয়ে ডাকাত দলের ৮ সদস্যকে আটক করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি আভিযানিক দল

এ সময় তাহাদের নিকট হইতে ডাকাতির কাজে ব্যবহৃত ৪টি চাপাতি ও ১টি সুইচ গিয়ারসহ বিভিন্ন ধরনের দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

শুক্রবার (১৯ এপ্রিল) বিকেলে এ তথ্য নিশ্চিত করেন ঢাকা জেলা উত্তর গোয়েন্দা (ডিবি) পুলিশের অফিসার ইনচার্জ মোঃ রিয়াজ উদ্দিন আহমেদ (বিপ্লব)।

এর আগে ভোর রাতে সাভারের ব্যাংক কলোনী এলাকার সাভার মডেল মসজিদ সংলগ্ন ফুটওভার ব্রিজের সামনে থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলো- মানিকগঞ্জের সদর থানার বাগজান এলাকার লাল মিয়ার ছেলে মোঃ রতন (৩৫), টাঙ্গাইলের ভুঞাপুর থানার চেংটাপাড়া এলাকার দুলাল মিয়ার ছেলে মোঃ রানা মিয়া (৪০), ময়মনসিংহের তারাকান্দা থানার মাঝিয়ালী এলাকার আল আমিনের ছেলে মোঃ মিলন (১৯), সাভারের মজিদপুর এলাকার শওকত আলীর ছেলে মোঃ আব্দুল আলীম (৩৬), মানিকগঞ্জ সদর থানার ভাড়াইদা বাজার এলাকার মৃত জলিলের ছেলে মোঃ মানিক (৩৫), সাভারের বনপুকুর এলাকার মৃত শফিউল্লাহর ছেলে মোঃ রনি (৩০) এবং ঠাকুরগাঁও সদর থানার নিশ্চিন্তপুর এলাকার মৃত শুকুর আলীর ছেলে মোঃ মুরাদ (২৮) ও তার ভাই মোঃ আরিফুল ইসলাম (৩১)। তারা সবাই সাভারের বিভিন্ন এলাকায় অস্থায়ীভাবে থাকতো বলে জানা যায়।

ডিবি পুলিশ জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবত সাভার ও আশুলিয়াসহ আশপাশের বিভিন্ন এলাকায় ছিনতাই এবং ডাকাতি করিয়া আসছে। এছাড়াও সিডিএমএস পর্যালোচনায় দেখা যায়, আটককৃত আসামীদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

ঢাকা জেলা উত্তর গোয়েন্দা (ডিবি) পুলিশের অফিসার ইনচার্জ মোঃ রিয়াজ উদ্দিন আহমেদ (বিপ্লব) জানান, আটককৃত আসামীদের বিরুদ্ধে সাভার মডেল থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে। সেই সাথে তাদেরকে থানায় হস্তান্তর করা হয়েছে।

একই জাতীয় খবর

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -
Google search engine

সর্বাধিক পঠিত

সর্বাধিক মন্তব্য